মঙ্গলবার, ১৪ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ৩১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ

এভারেষ্ট বিজয়ী বীর সন্তান বৃটিশ বাংলাদেশী আকি রহমানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন :আকি রহমানের কৃতজ্ঞতা প্রকাশ।




———————————————————————————-
পৃথিবীর সর্বোচ্চ শৃঙ্গ এভারেষ্ট জয় করে লণ্ডনে ফিরে এসেছেন প্রথম বৃটিশ বাংলাদেশী তরুন আকি রহমান ।আজ তিনি যাবেন বাকিংহাম প্যালেস সম্মাননা গ্রহণ করতে ।পূর্ব লণ্ডনের লণ্ডন এন্টার প্রাইজ একাডেমীতে ইউকে বাংলা প্রেস ক্লাবের পক্ষ থেকে আকি রহমানকে ফুলেল শুভেচ্ছা জানান ইউকে বাংলা প্রেস ক্লাবের সভাপতি কে এম আবুতাহের চৌধুরী ও সাধারন সম্পাদক মুনজের আহমদ চৌধুরী ।এ সময় আমাদের সাথে ছিলেন তরুন সমাজ কর্মী মুহি মিকদাদ ।
আকি রহমান একজন মুসলিম ও বৃটিশ বাংলাদেশী হিসাবে প্রথম এভারেষ্ট বিজয় করে ইতিহাস সৃষ্টি করলেন ।তিনি সিলেটী বংশোদ্ভোত আমাদের গৌরব ।পবিত্র রমজান মাসে রোজা রেখে তিনি তার যাত্রা শুরু করেন ।দুই মাসের কম সময়ে তিনি এভারেষ্ট বিজয় করে ফিরে আসেন ।তিনি চ্যানেল এস এর রামাদান ফ্যামিলি কমিটমেন্টের জন্য প্রায় ৮০হাজার পাউণ্ড রেইজ করেন ।
ধন্যবাদ আকি রহমান ।ধন্যবাদ আকির মা বাবাকে ।মহান আল্লাহ আকির সম্মান আরো বাড়িয়ে দিন ।আকি রহমানকে গণ সম্বর্ধনা দেওয়া উচিত ।
এখানে উল্লেখ্য -এভারেষ্ট যাত্রা শুরুর আগে টাওয়ার হ্যামলেটসে আমার সাথে সাক্ষাৎ হয় ।কমিউনিটির সবাই তাঁর জন্য দোয়া করেছেন ।তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত