রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

মুক্তিযুদ্ধ বিষক গ্রন্থ “স্বাধীনতা যুদ্ধে মৌলভীবাজার” এর প্রকাশনার মোড়ক উন্মোচন অনুষ্ঠিত,।




জেসমিন মনসুর,
গতকাল ৫ সেপ্টেম্বর মৌলভীবাজার প্রেস ক্লাবে বিশিষ্ট লেখক,সাংবাদিক আমিনূর রশীদ এর ” স্বাধীনতা যুদ্ধে মৌলভী বাজার” মুক্তিযুদ্ধ বিষক গ্রন্থের আনুষ্ঠানিক মোড়ক উন্মোচন করা হয়।

মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি, খ্যাতিমান সাংবাদিক
এম এ সালাম এর সভাপতিত্বে এবং মৌলভীবাজার থেকে প্রকাশিত সাপ্তাহিক “পূর্বদিক” সম্পাদক মুজাহিদ আহমদের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে মৌলভীবাজারের পৌর মেয়র মোঃ ফজলুর রহমান” বলেন, স্বাধীনতা যুদ্ধে মৌলভীবাজার বইয়ের লেখক-সাংবাদিক আমিনুর রশীদ(বাবর) মুক্তিযোদ্ধা পরিবার ও সাংবাদিক পরিবারের লোক।মৌলভীবাজার থেকে প্রকাশিত প্রাচীন পত্রিকা সাপ্তাহিক “মুক্তকথা” বীর মুক্তিযোদ্ধা হারুনুর রশীদ প্রকাশ করেছিলেন।

বিশেষ অতিথি হয়ে বক্তব্য প্রদান করেন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার “জামাল উদ্দিন”, বীর মুক্তিযোদ্ধা “মুজিবুর রহমান”, গ্রন্থের মূল আলোচক-সাংবাদিক সরওয়ার আহমদ, জেলা অওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুল, প্রবীণ সাংবাদিক ও আইনজীবী নুরুল ইসলাম শেফুল, আইনজীবী ও পৌর কাউন্সিলর পার্থ সারথি পাল, মৌলভীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পান্না দত্ত এবং স্বাগত বক্তব্য রাখেন, গ্রন্থের লেখক সাংবাদিক আমিনুর রশীদ বাবর। উলেখ্য, উক্ত সভায় মুক্তিযোদ্ধা জামাল উদ্দিন মুক্তিযুদ্ধ বিষয়ক একটি স্মারক গ্রন্থ প্রকাশের আশাবাদ ব্যক্ত করেন।